AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টুঙ্গিপাড়ায় ১৬১ আওয়ামী লীগ নেতা কর্মির নামে যুবদল নেতার মামলা


Ekushey Sangbad
শান্ত শেখ, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৮:১৭ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
টুঙ্গিপাড়ায় ১৬১ আওয়ামী লীগ নেতা কর্মির নামে যুবদল নেতার মামলা

গোপালগঞ্জে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় টুঙ্গিপাড়া থানায় ১৬১ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। টুংঙ্গিপাড়া উপজেলা যুবদলের সভাপতি মুক্তার হোসেন বাদী হয়ে গতকাল রাতে এই মামলাটি দায়ের করেন। মামলায় টুঙ্গিপাড়া উপজেলার কুশলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন সর্দারসহ ৬১ জনের নাম উল্লেখ করা হয়েছে। আর অজ্ঞাত আসামী করা হয়েছে আরও ১০০ জনকে।

মামলার বিবরনে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার তার গ্রামের বাড়িতে আসার কর্মসূচি ছিল। ঐদিন বিকাল চারটায় তার গাড়ি বহর গোপালগঞ্জের ঘোনাপাড়া পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা করে। পরে তিনি আহত হয়ে ঢাকা ফিরে যান। টুংগীপাড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ঘোনাপাড়া থেকে টুঙ্গিপাড়া ফেরার পথে কুশলী নামক স্থানে আসামিরা দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে হামলা চালায়।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইন চার্জ খন্দকার আমিনুর রহমান মামলা দায়ের কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ আসামিদের গ্রেফতার অভিযান শুরু করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!