AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উলিপুরে আগুনে পুড়ে ছাই ঘরবাড়ি ও গৃহপালিত পশু


Ekushey Sangbad
কামরুজ্জামান স্বাধীন, উলিপুর, কুড়িগ্রাম
০৩:৫৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
উলিপুরে আগুনে পুড়ে ছাই ঘরবাড়ি ও গৃহপালিত পশু

কুড়িগ্রামের উলিপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে তিনটি বসত ঘর, আসবাবপত্র, দুইটি গরু ও দুইটি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। ভুক্তভোগী পরিবার জানায়, আনুমানিক পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা গেছে, বুধবার রাতে ওই এলাকার আবুল হোসেনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে গোয়াল ঘরে আগুনের সূত্রপাত হয়। গোয়াল ঘরে শুকনা পাটখড়ি মজুত থাকায় আগুন দ্রুত আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। প্রায় এক ঘন্টা চেষ্টা করে উলিপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই গোয়াল ঘর, বসতবাড়ি, আসবাবপত্র, ধান-চালসহ অন্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবারের আবুল হোসেনের স্ত্রী জোবেদা বেগম জানান, অগ্নিকাÐে তার পরিবার নিঃস্ব হয়ে গেছে। খাওয়া ও পরার মত কোনো কিছুই নাই।

উলিপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন লিডার আব্দুর রাজ্জাক মন্ডল বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষ ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হবে।

উলিপুর উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমান বলেন, ঘটনাটি দুঃখজনক। পরিবারটিকে সহযোগিতা করা হবে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!