AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"খুলনায় ইসলামী আন্দোলনের বিশাল গণসমাবেশ ৪ অক্টোবর"


আগামী ৪ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় খুলনার শহীদ হাদিস পার্কে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে একটি বৃহৎ গণসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবেশের মূল উদ্দেশ্য হলো ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুস্থতা কামনা এবং বীর শহীদদের মাগফিরাতের জন্য দোয়া করা। এছাড়াও, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সংঘটিত গণহত্যার বিচার দাবি, দুর্নীতিবাজদের গ্রেফতার এবং তাদের অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করে নির্বাচনে অযোগ্য ঘোষণা করার দাবি উত্থাপন করা হবে।

এই সমাবেশে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান। সমাবেশে আরো দাবি করা হবে সংখ্যানুপাতিক পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন, বন্ধ মিল কলকারখানা পুনরায় চালু করা এবং ইসলামী সমাজভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করার প্রতিশ্রুতি।

এই গণসমাবেশ সফল করতে গতকাল বুধবার (১৮ অক্টোবর) ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর সদর থানার উদ্যোগে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন থানা সভাপতি আলহাজ্ব আবু তাহের এবং পরিচালনা করেন সেক্রেটারী গাজী ফেরদৌস সুমন।

প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের খুলনা মহানগরের সহ-সভাপতি শেখ মো: নাসির উদ্দিন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন নগর সাংগঠনিক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম এবং জিম্মাদার আলহাজ্ব আমজাদ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় ৪ অক্টোবরের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতির নির্দেশনা প্রদান করা হয়।

একুশে সংবাদ/ এস কে

Link copied!