AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে প্রণোদনার বীজ-সার পেল ২৫০ কৃষক


Ekushey Sangbad
শান্ত শেখ, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৪:১৩ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
গোপালগঞ্জে প্রণোদনার বীজ-সার পেল ২৫০ কৃষক

গোপালগঞ্জ সদর উপজেলায় ২০২৪-২৫ অর্থবছরে খরিপ-২ মৌসুমে প্রণোদনা  ও পুনর্বাসন  কর্মসূচির আওতায় ২৫০ জন ক্ষুদ্র-প্রান্তিক কৃষকের মাঝে বিনামুল্যে মাসকলাই  বীজ এবং সার সহায়তা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বরে  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে  প্রণোদনা কর্মসুচির এই বীজ ও সার বিতরণ করা হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গোপালগঞ্জ খামারবাড়ির  উপ পরিচালক কৃষিবিদ আঃ কাদের সরদার  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রত্যেক  কৃষক ও কৃষাণীর হাতে ৫ কেজি মাসকলাই বীজ, ৫ কেজি এমওপি ও ১০ কেজি করে ডিএপি সার তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ খামারবাড়ির  অতিরিক্ত উপ পরিচালক (শস্য) কৃষিবিদ  সঞ্জয় কুমার কুন্ডু।

গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ  মাফরোজা আক্তারের সভাপতিত্বে  অনুষ্ঠানে অতিরিক্ত উপজেলা কৃষি অফিসার মুক্তা মন্ডল, কৃষি সম্প্রসারণ   অফিসার লোকমান হাকিম, উপসহকারী কৃষি কর্মকর্তা, কৃষক ও কৃষাণীরা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ  মাফরোজা আক্তার বলেন,  এসব সার ও বীজ দিয়ে গোপালগঞ্জ সদর উপেজেলার ২৫০ জন কৃষক ও কৃষাণী মাসকলাইয়ের আবাদ বৃদ্ধি করবেন। প্রণোদনার বীজ-সার দিয়ে তারা ২৫০ বিঘা জমিতে মাসকলাইয়ের আবাদ করতে পারবেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!