AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ‍‍`লীগের আমলে ঘরে কোরআন-হাদিস রাখা যায়নি: জামায়াত নেতা দেলাওয়ার হোসেন


Ekushey Sangbad
আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল, ঠাকুরগাঁও
০৭:৪৯ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
আ‍‍`লীগের আমলে ঘরে কোরআন-হাদিস রাখা যায়নি: জামায়াত নেতা দেলাওয়ার হোসেন

পনের বছর যে সরকার ছিলো তারা ইসলামের দুশমন। মুসলমানদের দুশমন। আওয়ামী লীগ সরকার আমলে উন্মুক্তভাবে মিছিল-মিটিং ও মাহফিল করা যায়নি। কুরআনের কথা বলা যায়নি, ঘরের মধ্যে হাদিস-কোরআন রাখা যায়নি বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয়  ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারী মো: দেলাওয়ার হোসেন। 

তিনি আরো বলেন, ঘরের মধ্যে কোরআন হাদিস রাখায় জঙ্গি অপবাধ দিয়ে বছর পর বছর জেলে আটকে রেখেছে। যারা তাফসীরে কুরআনের আয়োজন করেছিলো তাদের কেউ জঙ্গি অপবাদ দিয়ে আওয়ামী লীগ ১৫ বছর জেলে আটক করে রেখেছিল। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও জেলা শহরের মির্জা রুহুল আমিন মিলনায়তনে জেলা জামায়াতে ইসলামী উলামা বিভাগের আয়োজনে সীরাতুন্নবী (সাঃ) মাহফিলে উলামা বিভাগের সভাপতি মাওলানা মো: ফজলে রাব্বী মোর্তজাবীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সহকারী সেক্রেটারী বলেন, শুধুমাত্র তাফসীরুল কুরআন  মাহফিলের অপরাধে, ন্যায় সঙ্গত কথা ও ইসলামের দাওয়াত দেওয়ার অপরাধে মিথ্যা মামলা ও বন্দুকের নলের ভয় দেখিয়ে মিথ্যা সাক্ষী নির্মমভাবে দুনিয়া থেকে বিদায় করে দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার ইসলামের দুশমন। ২০১৩ সালের ৫ -ই মে রাজধানীর শাপলা চত্বরে হেফাজতের নেতাকর্মীদের রাতের অন্ধকারে পাখির মতো গুলি করে হত্যা করেছে। শীর্ষ পর্যায়ে আলেমদের মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করেছে। 

দেলাওয়ার হোসেন বলেন, আলেম ওলামাদের হত্যার ঘটিনার প্রত্যেকটি শাস্তি হবে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে বাংলাদেশের মাটিতে মুসলমানদের সামনে তাদের বিচার হবে। সংসদ ও আইন-বিচারালয় চলবে কোরআর দ্বারা। যখনই বিচারালয় কুরআন দ্বারা চলবে তখনই সাধারণ মানুষ ন্যায় বিচার পাবে। 

অন্যদিকে একই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে 

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুরের সহকারী পরিচালক অধ্যক্ষ মাওলানা মো: মমতাজ উদ্দিন বলেছেন, বাংলাদেশে কোন সরকারেই শান্তি বজায় রাখতে পারেনি। কিসে মানুষের শান্তি, মানুষ কি চাই সেটা কোন সরকারেই বুঝতে পারেনি। বিগতে দিনে যতগুলো সরকার দেশ পরিচালনার দায়িত্ব নিয়েছিল তারা কেউ শান্তি প্রতিষ্ঠা করতে পারেনি। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর জেলা আমীর অধ্যাপক মাওলানা মো: আব্দুল হাকিম, জেলা নায়েবে আমীর অধ্যাপক বেলাল উদ্দিন প্রধান, জেলা সেক্রেটারী মো: আলমগীর, সহকারী সেক্রেটারী অধ্যক্ষ কফিল উদ্দিন আহম্মেদ প্রমুখ। 

 একুশে সংবাদ/ এস কে


 

Link copied!