AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁদপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক আহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
১০:৩৯ এএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
চাঁদপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাঁদপুরের হাজীগঞ্জে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে শুরু হওয়ার দফায় দফায় চলা সংঘর্ষ চলে রাতভর। এতে দুই গ্রুপের অর্ধশতাধিক আহত হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা ও ঢাকায় প্রেরণ করা হয়।

এদিকে সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এই সংঘর্ষের ঘটনায় দুই থেকে তিনজন নিহত হওয়ার গুঞ্জন উঠে। তবে, পুলিশ নিহতর বিষয়ে এখনো কোনো সত্যতা নিশ্চিত করেনি।

স্থানীয়রা জানায়, গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় টোরাগড় ও মকিমাবদ সর্দার বাড়ির বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে প্রথম দফায় সংঘর্ষ হয়। ওইদিন রাতে বেশ কয়েকজন আহত হন। সেই রেশ কাটিয়ে না উঠতেই শুক্রবার সন্ধ্যা থেকে আবারো শুরু হয় দুই গ্রুপের সংঘর্ষ। বর্তমানে সংঘর্ষ থামলেও এখনো থমথমে পরিবেশ বিরাজ করছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, রাতে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। সংঘর্ষের ঘটনায় জড়িতদের আটকে যৌথবাহিনীর অভিযান চলছে। এই ঘটনায় রাতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!