AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ


রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

রাজবাড়ীতে ৯০ বোতল ফেনসিডিল ও দুই কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল। এ-সময় তার কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারি, চুয়াডাঙ্গার জীবন নগর উপজেলার মো. আব্দুস সামাদের ছেলে মো. হাসিবুল (৩৪)।


শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার। এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর পাংশা উপজেলাধীন গোপালপুর এলাকার কুষ্টিয়া-রাজবাড়ীগামী মহাসড়কের উপর একটি অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করেন।


র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানান সে একজন পেশাদার মাদক কারবারি। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মোটরসাইকেলযোগে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন।


তিনি আরও জানান গ্রেপ্তারকৃত মাদক কারবারির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে পাংশা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!