AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াশালে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গণ সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৯:৩৯ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
ঘোড়াশালে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গণ সমাবেশ অনুষ্ঠিত

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালের ঘোড়া চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) পলাশ উপজেলা শাখার আয়োজনে জুলাই হত্যাকান্ডের বিচার, গত ১৬ বছরে সংগঠিত রাজনৈতিক ও প্রশাসনিক হত্যা, গুম, দূনীতিবাজ ও বিদেশে অর্থপাচারকারীদের সকল সম্পত্তি ক্রোক করে রাস্ট্রীয় কোষাগারে জমা, নির্বাচন কমিশন পুনর্গঠন করে অবাধ, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচনের জন্য সংখ্যানুপাতিক প্রতিনিধিত্ব (পিআর) নির্বাচন চালু এবং ভারতীয় পানি আগ্রাসনের প্রতিবাদে এক গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ পলাশ উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ আমিনুল হকের সভাপতিত্বে এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ পলাশ উপজেলা শাখার সেক্রেটারি মোহাম্মদ ইকরাম হোসেনের সঞ্চালনায় গণসমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। 

এসময় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নরসিংদী জেলা শাখার সভাপতি আলহাজ্ব আশরাফ উদ্দিন ভূইয়া, সেক্রেটারি মাওলানা মুসাবিন কাসিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ঢাকা বিভাগ মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় শুরা সদস্য জিএম মোবারক হোসাইন।

গনসমাবেশে আরও বক্তব্য রাখবেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ পলাশ উপজেলা শাখার সাবেক সভাপতি আলহাজ্ব সুলাইমান ভূইয়া, নরসিংদী জেলা শাখার বর্তমান সহকারী দপ্তর সম্পাদক মো: ওয়ালী খান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের পলাশ উপজেলা শাখার সভাপতি মো: শফিউল্লাহ আদনান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের পলাশ উপজেলা শাখার সভাপতি এম এম আতিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের পলাশ উপজেলা শাখার সহ প্রশিক্ষণ সম্পাদক মো: রোমান খান ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের পলাশ উপজেলা শাখার সভাপতি মো: নাদিম মিয়া প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!