AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনারগাঁ এশিয়ান হাইওয়ে থেকে এক মহিলার মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
১১:০৪ এএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
সোনারগাঁ এশিয়ান হাইওয়ে থেকে এক মহিলার মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এসিয়ান হাইওয়ে থেকে ফাতেমা বেগম নামের এক মহিলার মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁ পুলিশ।

২২ই সেপ্টেম্বর (রবিবার) সকাল ৮:০ ঘটিকায় সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এসিয়ান হাইওয়ে থেকে ফাতেমা বেগম নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে সোনারগাঁ পুলিশ।
জানাযায়, মৃত ফাতেমা বেগম (৫০) বন্দর উপজেলার লাঙ্গল বন্দ, দশদোনা এলাকার আব্দুল করিম মিয়ার স্ত্রী।

নিহত ফাতেমা বেগম এর ছোট ছেলে সাইফুল ইসলাম বলেন ,তিনি গতকাল ২১শে সেপ্টেম্বর (শনিবার)তার ছোট মেয়ের জামাই নান্টু মিয়ার সাথে মদন থেকে  কিস্তিতে টাকা তুলতে গিয়ে ছিলেন। তাঁর পর থেকেই তিনি নিখোঁজ।

এর পর থেকেই ফাতেমার ছেলে মেয়েরা তাকে খুঁজতে থাকে।কোন হুদিস না পেয়ে তারা বন্দর থানায় একটি সাধারণ ডায়রি করেন। রবিবার দিন সকালে জামপুর ইউনিয়নের বস্তল এসিয়ান হাইওয়ে পাশে গামছা দিয়ে মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাত এক মহিলার মরদেহ সাধারণ মানুষ দেখতে পায়,এবং তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ কে খবর দেয়। তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম এসে মরদেহ উদ্ধার করেন এবং জানাজানি হলে মৃত ফাতেমার স্বজনরা এসে মরদেহ সনাক্ত করে।

পরে সোনারগাঁ থানার পুলিশ মরদেহ  পোস্টমর্টেমের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করেন।

এই বিষয়ে সোনারগাঁ থানার ওসি এস এম বাপ্পি বলেন, আমরা একটি মহিলার মরদেহ পেয়েছি,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাঁকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। তবে পোস্টমর্টেমের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে  পাঠানো হয়েছে।তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!