AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এম এ মান্নানের মুক্তির দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০২:৩৯ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
এম এ মান্নানের মুক্তির দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানের গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। আজ রোববার বেলা ১১টার পর থেক সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ চত্বর এলাকায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই কর্মসূচি পালিত হয়।

এম এ মান্নানের মুক্তির দাবিতে সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিউট, আব্দুল মজিদ কলেজ, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়, গাগলি উচ্চ বিদ্যালয়, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়, জয়কলস উজানীগাঁও উচ্চ বিদ্যালয়, হাজী আক্রম আলী মাদরাসা ও আক্তাপাড়া মাদরাসার শিক্ষার্থীরা মিছিল সহকারে এসে অবস্থায় নেয়। এসময় সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও  বিক্ষোভ করে তারা।

ছাত্রদের শ্লোগান ছিলো, ‘জেলের তালা ভাঙবো- মান্নান ভাইকে আনবো’ উন্নয়নের মান্নান ভাই- আমরা তোমায় ভুলি নাই‘, ‘সৎ মানুষ মান্নান ভাই, আমরা তার মুক্তি চাই’সহ নানা মুক্তি স্লোগান দেয়া হয়। দাবি জানানো হয় তার নিঃশর্ত মুক্তির।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট সুনামগঞ্জ পৌর শহরে শিক্ষার্থীদের ওপর হামলার মামলায় বৃহস্পতিবার রাতে নিজ বাসা থেকে গ্রেফতার হন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!