AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চিতলমারী প্রেসক্লাব সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, বাগেরহাট
০৪:২৮ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
চিতলমারী  প্রেসক্লাব সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত

সাংবাদিক  জাতীর বিবেক। আর সংবাদপত্র জাতীর চোখের দর্পন এবং  গনতন্ত্রের চতুর্থ স্তম্ভ গনমাধ্যম হলেও আমরা কি গনমাধ্যমের মুক্ত স্বাধীনতা ভোগ করতে পেরেছি? অবশ্যই না’ আগামীতে কি হবে জানিনা। তবুও দেশ ও জাতীরজন্য কাজ করতে হবে। তাঁর মধ্যে দিয়ে অধিকার আদায় করে নিতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায়, বাগেরহাটের চিতলমারী  প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটির পরিচিতি সভায় (ক্লাব ভবনে), এ সকল কথা বলেন চিতলমারী  প্রেসক্লাব সভাপতি মো: একরামুল হক মুন্সী।

প্রেসক্লাব সহ-সভাপতি এস,এস, শহিদুল হক টিপুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ-সভাপতি মো: আজাদ খান, সাধারন সম্পাদক অরুন কুমার সরকার, যুগ্ন সম্পাদক মো: তানজির মুন্সী, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাগর মন্ডল, ক্রীড়া সম্পাদক প্রিন্স হালদার, সাহিত্য বিষয়ক সম্পাদক জুড়ান চন্দ্র মন্ডল, নির্বাহী সদস্য মো: মিরাজুল ইসলাম, নির্বাহী সদস্য মো: জিসান মুন্সী, সদস্য মো: শাজাহান (শোভা)সহ অনেকে।

এসময় সাংবাদিকগণ ক্লাবের বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা বক্তব্য রাখেন। উল্লেখ্য প্রেস ক্লাবের সি: সহ-সভাপতি মো: ইসমাইল হোসেন অনুষ্ঠানে সরাসরি যোগদিতে না পারায়, ভার্চুয়াল সভায় যোগদেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!