AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৩৫ হাজার পিস ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৫:৩৩ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
৩৫ হাজার পিস ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

কক্সবাজারে ৩৫ হাজার পিস ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। আজ রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন অধিদফতরের কক্সবাজারের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা। এসময় তাকে বহনকারী অটোরিকশাসহ চালককে আটক করা হয়েছে।

আটক পুলিশ কনস্টেবলের নাম জাহাঙ্গীর আলম। তিনি ঢাকা জজ কোর্টে কর্মরত কনস্টেবল। তার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা থানার মোগলটুরলা এলাকায়। এছাড়াও তাকে বহনকারী অটোরিকশা চালক শামসুল আলম উখিয়ার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া এলাকার বাসিন্দা।

কক্সবাজার ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় একটি সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি করা হয়। এ সময় যাত্রী জাহাঙ্গীর নিজেকে পুলিশ কনস্টেবল পরিচয় দেয়। তার ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। জাহাঙ্গীরকে ইয়াবা পরিবহনে সহযোগিতা করার অপরাধে অটোরিকশা চালক শামসুলকেও আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করা হয়েছে। পুলিশ কনস্টেবল ঢাকা জেলা কোর্টে কর্মরত। আগে তিনি দীর্ঘদিন কক্সবাজারের কুতুপালং শরণার্থী ক্যাম্পে এপিবিএন সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!