AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচি


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৫:৪২ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
মিরপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ার মিরপুরে আমলা জাহানারা  মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক এর উপর হামলার প্রতিবাদে, মিরপুর উপজেলা শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচি পালন করেছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) সকালে মিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি, আব্দুল্লাহ হেল বাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সদরপুর মাদ্রাসার প্রধান শিক্ষক মহিউদ্দিন,আমলা জাহানারা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম, ফুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম, মিরপুর নাজমুল সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মতিয়ার রহমান।

এসময় শিক্ষক সমিতির সভাপতি সাংবাদিকদের বলেন,গত ১৯ শে সেপ্টেম্বর ২০২৪ আমলা জাহানারা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিরুল ইসলামের উপর ক্লাস চলাকালীন সময়ে হামলা চালিয়ে তাকে আহত করেছে স্থানীয় বিএনপি নেতা,ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হক ও তার সাথে থাকা শাহাবুল হক, শাহীন আলী, হামিদুর রহমান সহ আরো আট থেকে নয় জন শিক্ষক আমিরুলের উপর হামলা চালায়।

হামলার কারন জানতে চাইলে আমলা জাহানারা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম বলেন,আমার কাছে এসে তারা ১ লক্ষ টাকা চাঁদা দাবি করলে আমি তা দিতে অস্বীকৃত জানাই এবং আমার শিক্ষক তার প্রতিবাদ করলে তার উপর হামলা চালাই। তাই তারই প্রতিবাদে আমরা আজ এ অবস্থান কর্মসূচি পালন করছি। এবং আমাদের সভাপতি মহোদ্বয় (ইউএনও) সাথে দেখা করে এই বিষয়ে প্রতিকার চাইবো এবং আমরা থানায় যে এজাহার দাখিল করেছি সেই বিষয়টি নিয়ে তার সাথে আলোচনা করবো। যদি আমরা সুবিচার না পাই তাহলে আমরা সকল শিক্ষকদের নিয়ে কঠোর আন্দোলেনে যাবো।

এসময় মিরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকনুজ্জামানসহ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির বিভিন্ন স্কুলের প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!