AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০ কেজি গাঁজাসহ মা ও মেয়ে আটক


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৯:০৮ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
২০ কেজি গাঁজাসহ মা ও মেয়ে আটক

নরসিংদীর রায়পুরায় ২০ কেজি গাঁজা সহ মা ও মেয়েকে আটক করেছে রায়পুরা থানা পুলিশ। আজ রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কাছে এসব তথ্য তুলে ধরেন রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল জব্বার।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার দেবগ্রাম উত্তরপাড়া গ্রামের দুলাল মিয়ার স্ত্রী রিনা আক্তার (৪৫) ও তার মেয়ে আসমা আক্তার (২৩)।

অফিসার ইনচার্জ আব্দুল জব্বার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে  রায়পুরা প্রাইমারী টিচার ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) রোড এবং পান্থশালা ফেরীঘাটে আমি (মুহাম্মদ আব্দুল জব্বার),  এসআই আমজাদ শেখ, এএসআই দেলোয়ার হোসেন ও কনস্টেবল তাসলিমা আক্তারকে বিশেষ অভিযান পরিচালনা করি। 

পরে বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে রায়পুরা প্রাইমারী টিচার ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) রোডের সামনে থেকে দুজন মহিলাকে সন্দেহ হলে তাদের প্রাথমিক জিজ্ঞেসাবাদ ও পরে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্যের বাজার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা। 

তিনি আরো বলেন, তারা এলাকায় পেশাদার মাদকব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদকদ্রব্য আইনে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতিপূর্বেও তাদের নামে মাদক মামলা রয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!