AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন ভর্তি


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৪:০৭ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন ভর্তি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই ব্যক্তিকে স্থানীয়রা সোমবার (২৩ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে ৫০ শয্যাবিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্রে জানা যায়, উদ্ধার হওয়া যুবক নুর আলম (১৮) নারায়নগঞ্জ জেলার ভুলতা উপজেলার পাচাইয়া এলাকার হোসেন আহমদ এর ছেলে এবং শংকর পাল (৫৫) বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নেে দত্তপাড়া এলাকার অমূল্য পালের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুচিশ্রী সাহা।

স্থানীয় যুবক শাহাদাত হোসেন, শহিদুল ইসলাম নুর এবং বাবু জানান, এক যুবক এবং এক বৃদ্ধ মানুষ অস্বাভাবিকভাবে চলাফেরা করছিলেন। বাসস্ট্যান্ড এলাকাে তাদের পেয়ে বাসে অজ্ঞানপার্টির কবলে পড়ে বলে ধারণা করা হয়। তাৎক্ষণিক নাম বলতে না পারলেও ইশারা তারা বলেন তাদের কিছু খাইয়ে সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়া হয়। এরপর স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে আসেন।

তাদের স্বাভাবিক জ্ঞান না থাকায় তাদের দেয়া মুঠোফোন নম্বরটি সঠিক নয় বিধায় আমরা তাদের পরিবারের সাথে যোগাযোগ করতে পারছি না। তবে ধীরে ধীরে জ্ঞান ফিরছে। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুচিশ্রী সাহা একুশে সংবাদ ডটকমকে জানান, তাদের যখন হাসপাতালে আনা হয় তখন তাদের অবস্থা দেখে আমরা ধারণা করছি দুইজনই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। এখন আমরা স্যালাইন পুশ করেছি আপাতত অবস্থা ভালো, তবে তিনি পুরোপুরি স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন না।

 

একুশে সংবাদ/বিএইচ


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!