AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৭:০৪ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় পরীক্ষার মাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের বাছাই করে টেলেন্টপুল ও সাধারণ গ্রেডে নির্ধারণ করে (দুই ক্যাটাগরি) কোমল মতি শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা দিয়েছে ইঞ্জিনিয়ার জহুরুল হক ফাউন্ডেশন। গতকাল সোমবার মসূয়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জহুরুল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা (সাবেক) অধ্যক্ষ সিলেট ক্যাডেট কলেজ ও গ্রুপ ক্যাপটেন (অব:) মোহাম্মদ মাহবুবুল হক।

কটিয়াদী উপজেলা সহকারি শিক্ষা অফিসার ইমান আলীর সভাপতিত্বে ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি (কটিয়াদী উপজেলা শাখা) সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকিরের সঞ্চালনায়  বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আচমিতা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু সাইদ মো: ইকবাল, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি কটিয়াদী উপজেলা শাখার সভাপতি হাসিম উদ্দিন আহমেদ, বেতাল ২ নং সপ্রাবি (অব:) প্রশি আদিলুজ্জামান, চরঝাকালিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল আমিন,  প্রধান শিক্ষক আসাদুল্লাহ, মধ্যপাড়া ২নং সপ্রাবি প্রধান শিক্ষক শামসুল আলম, প্রধান শিক্ষক আব্দুল হাই, প্রধান শিক্ষক আছমা আক্তার, সহকারী শিক্ষক সাজিদুল সেলিম, সহকারী শিক্ষক জামিনুর রহমান, সহকারী শিক্ষক আবু সাইদ, সহকারী শিক্ষক ইব্রাহিম খলিল, সহকারী শিক্ষক শাহিনুর রহমান, সহকারী শিক্ষক মাজহারুল হক পলাশ, সহকারী শিক্ষক তারেক হাসান ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদা খাতুন, শামিয়া সুলতানা, আকলিমা আক্তার, রহিমা বেগম, সোনিয়া শারমিন। কোমল মতি শিক্ষার্থীদের মধ্যে এই কৃতি সংবর্ধনা প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়ন সহায়ক হবে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ২০ জন কৃতি শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় সম্মাননা। পরীক্ষায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুরাইয়া বেগমের তত্বাবধানে পরীক্ষা প্রশ্নপত্র উত্তরপত্র মূল্যায়নে বিশেষ ভূমিকা পালন করেন অত্র বিদ্যালয়ের (অব:) প্রধান শিক্ষক ও ইঞ্জিনিয়ার জহুরুল হক ফান্ড এর সভাপতি  আনোয়ার হোসেন, সহকারী শিক্ষক কে এম নূরুল্লাহ ও সহকারী শিক্ষক স্বপন কুমার সূত্রধর, সহকারী শিক্ষক শাহানা সুলতানা ও সালমা আক্তার।

একুশে সংবাদ/ এস কে

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!