AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে বাসচাপায় নারী নিহত, বাসে আগুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
১১:৫৮ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
গাজীপুরে বাসচাপায় নারী নিহত, বাসে আগুন

গাজীপুর মহানগরের বোর্ডবাজার এলাকায় বাসচাপায় প্রাণ হারিয়েছেন এক নারী। এ সময় আহত হয়েছেন আরও একজন। এ ঘটনার জেরে বাসটিতে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকায় লবঙ্গ রেস্টুরেন্টের সামনে দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে উজান-ভাটি পরিবহনের একটি বাস গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বোর্ডবাজার এলাকায় বাসটির নিচে চাপা পড়েন অজ্ঞাত এক নারী। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। বাসটির ধাক্কায় আহত হন আরও একজন। পরে বাসটিতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস এবং আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায় যান চলাচল। বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে গাছা থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, বাসচাপায় এক নারীর মৃত্যুর জেরে বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। এতে সড়কে সাময়িক যান চলাচল বিঘ্নিত হয়। তবে বর্তমানে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। হতাহতদের পরিচয় শনাক্তসহ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/এনএস
 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!