AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেসরকারি স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান


বেসরকারি স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বেসরকারি স্কুল, কলেজ, মাদ্রাসা জাতীয়করণ করার এক দফা দাবিতে সারা দেশের ন্যায় পটুয়াখালীর গলাচিপায় শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদান করেছে। 

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টার কাছে এ স্মারক লিপি প্রদান করা হয়। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনের সড়কে এই কর্মসূচি পালন করা হয়। সমাবেশে শিক্ষকরা বলেন, অবিলম্বে বেসরকারি শিক্ষকদের জাতীয়করণ করার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি। যতদিন পর্যন্ত দাবি মানা না হবে ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

সমাবেশে বক্তব্য রাখেন গলাচিপা নূতন জামে মসজিদ সংলগ্ন আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. আবদুল হাই, উলানিয়া হাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মাহফিজুর রহমান, একাডেমিক সুপার ভাইজার আবুল কালাম মো. সাঈদ, আটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিত কুমার দত্ত, কালারাজা হাট হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার সহকারি অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন, সুহরি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রাজা মিয়া, গুয়াবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশারেফ হোসেন সবুজ, বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাত জাহান আসমা প্রমুখ। 

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!