AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরিষাবাড়ীতে শিক্ষায় বৈষম‍্য দূরীকরণে শিক্ষকদের মানববন্ধন


Ekushey Sangbad
রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী, জামালপুর
০৫:৪৯ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
সরিষাবাড়ীতে শিক্ষায় বৈষম‍্য দূরীকরণে শিক্ষকদের মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ীতে শিক্ষায় বৈষম্য দূরীকরণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে বেসরকারী স্কুল মাদরাসার শিক্ষকরা। 

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বেসরকারী স্কুল ও মাদরাসা শিক্ষা পরিবারের আয়োজনে এ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে বেসরকারি শিক্ষকদের জাতীয়করণ, সরকারি ও বেসরকারি শিক্ষকদের মধ্যে বৈষম্য দূরীকরণ, শিক্ষা প্রশাসনে সরকারি স্কুলে শিক্ষকদের পদায়ন মানহানিকর, শিক্ষার সংস্কারের জন্য শিক্ষা কমিশন, শিক্ষকদের জন্য স্বতন্ত্র পে- কমিশন, সকল বেসরকারি শিক্ষকদের বদলি সুযোগ, নতুন কারিকুলাম সংস্কার ও  শিক্ষকদের মর্যাদাপূর্ণ বেতন স্কেল নির্ধারণ, শিক্ষা প্রশাসনের বৈষম্য দূরসহ মোট ৯টি দাবি উল্লেখ করে অন্তরবর্তী সরকার ও সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান বক্তারা।

এ সময় মানববন্ধনে বক্তব্য প্রদান করেন- বাংলাদেশ শিক্ষক সমিতির সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুজাহিদুল ইসলাম, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও সানাকৈর শেখ খলিলুর রহমান উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, শিক্ষক আনিসুর রহমান, নাসির উদ্দিন ও সরবান হাসান টেকনিক্যাল এন্ড বিএম কলেজের প্রভাষক মুস্তাফিজুর রহমান প্রমুখ।  

 

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!