AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাজেক থেকে ফেরার পথে ৩ পর্যটককে ‍‍`অপহরণ চেষ্টা‍‍`


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৭:১৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
সাজেক থেকে ফেরার পথে ৩ পর্যটককে ‍‍`অপহরণ চেষ্টা‍‍`

সাজেক থেকে খাগড়াছড়ি ফেরার পথে দুই পর্যটক ও তাদের গাড়িচালাককে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় অপহরণকারীরা তাদের কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে। তবে পুলিশের তৎপরতায় অপহরণকারীরা পর্যটকদের ছেড়ে দিয়ে পালিয়ে যান।

ভুক্তভোগী পর্যটকরা হলেন, এসএম নাহিদ উজ্জামান (৩৮), মামুন ফকির (৩৮) এবং জোবায়ের আলম (২৮)। তাদের সবার বাড়ি ফরিদপুর জেলায়।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের কাছে ঘটনার বর্ণনা দেন ভুক্তভোগী এসএম নাহিদ উজ্জামান। এ সময় তিনি বলেন, দীঘিনালার জামতলী এলাকায় পৌঁছালে তাদের গাড়ির গতিরোধ করেন কয়েকজন অচেনা ব্যক্তি। এরপর গাড়ি থেকে নামিয়ে মারধর করে তাদের কাছে ৫০ লাখ টাকা দাবি করেন। একপর্যায়ে দরকষাকষি করে ২০ লাখ টাকা মুক্তিপণে তাদের ছাড়তে রাজি হন অপহরণকারীরা।

এ সময় তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাকার কথা বললে পরিবারের লোকজন খাগড়াছড়ি পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ সুপার অপহরণকারীদের নম্বরে যোগাযোগ করলে ট্রু কলারে পুলিশ সুপারের নাম দেখে পর্যটকদের ছেড়ে দিয়ে পালিয়ে যান তারা।

খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ বিষয়ে একটি অপহরণ মামলা হবে। অপহরণের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!