AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর উদ্যোগে মাদক বিরোধী র‌্যালী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ভোলা
০৭:৪৭ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর উদ্যোগে মাদক বিরোধী র‌্যালী

ভোলায়  আজকের পত্রিকার পাঠক বন্ধুর উদ্যোগে মাদক বিরোধী র‌্যালী,সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় টায়  ভোলা জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ভোলা জেলা পুলিশ সুপার মোঃ  শরীফুল হকের সভাপতিত্বে এ সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত,র‍্যালী ও বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। 

এ সময় স্বাগত বক্তব্য প্রদান করেন আজকের পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি ও পাঠক বন্ধুর ভোলা জেলা আহবায়ক মোঃ সাইফুল ইসলাম আকাশ। অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, লালমোহন থানার নবাগত ওসি মোঃ হাছনাইন, বোরহানউদ্দিন থানার নবাগত ওসি সিদ্দিকুর রহমান, চরফ্যাশন থানার নবাগত ওসি মিজানুর রহমান।

এক সময় আরো বক্তব্য রাখেন,পাঠক বন্ধুর ভোলা জেলা সদস্য সচিব আবদুল্লাহ আল মামুন,বৈষম বিরোধী ছাত্র আন্দোলনের ভোলা জেলার সমন্বয়ক ও আজকের পত্রিকার পাঠক বন্ধুর ভোলা জেলা সদস্য জিদান আনবীর,পাঠক বন্ধুর যুগ্ন আহ্বায়ক ডাঃ হোসাইন মাহমুদ, যুগ্ন আহবায়ক মোঃ জাবেদ,মোঃ নাহিদ ইসলাম,মোহাম্মদ জাহিদ হাসান,মোঃ মমিনুল ইসলাম,তন্ময়,মোঃ তানজিল,সাথী সাহা,রিয়া প্রমুখ।

সভাপতির বক্তব্যে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরিফুল হক বলেন,আজকের পত্রিকা দেশের একটি অন্যতম প্রিন্ট মিডিয়া,সাথে সাথে আজকের পত্রিকার অনলাইন ও মাল্টিমিডিয়ার মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তের খবর মুহূর্তের মধ্যে আমরা পেয়ে যাই, আজকের পত্রিকার পাঠক বন্ধু আজ একটি মাদক বিরোধী আয়োজন করেছে। আমি আপনাদের এই কার্যক্রম কে স্বাগত জানাই।আপনারা এখানে যারা উপস্থিত হয়েছেন সবাই শিক্ষার্থী,আমরা চাই তরুণ প্রজন্ম মাদক কারবারিদের বিরুদ্ধে এগিয়ে আসবে। আমরা আপনাদের সহযোগিতা চাই, ভোলা জেলা পুলিশ সব সময় আজকের পত্রিকার পাঠক বন্ধুর পাশে রয়েছে ভবিষ্যতেও থাকব।

এ সময় তিনি আরোও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স এখনো ও রয়েছে, ভবিষ্যতে অব্যাহত থাকবে।অনুষ্ঠান সঞ্চালনা করে আজকের পত্রিকার পাঠক বন্ধুর ভোলা জেলার যুগ্ন আহবায়ক মোঃ শাফায়াত হোসেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!