AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনারগাঁয়ে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার


Ekushey Sangbad
আমির হোসেন, সোনারগাঁও উপজেলা প্রতিনিধি
০৮:০০ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
সোনারগাঁয়ে  অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার  সোনারগাঁ উপজেলার  জামপুর ইউনিয়ন এলাকায়  ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ  দুই ডাকাত গ্রেফতার। 

উপজেলার জামপুর ইউনিয়নের কলতলা পাড়া গ্রামে ডাকাতি ঘটনায় শাহ পরান (২৬) ও শাহ আলী (২৫) নামে ২ ডাকাতকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর একটি  টহলদল। পরে সেনাবাহিনী ও পুলিশের টহল দলসহ যৌথ ভাবে  তাদের নিয়ে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে সেনাবাহিনী।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ   (ওসি) এম এ বারী গণমাধ্যমকে জানান, গত সোমবার (২৩ আগস্ট)  দিবাগত  গভীর রাতে দিকে সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। এসময় সেনাবাহিনীর একটি বিশেষ  টহলদল সেখান দিয়ে যাচ্ছিল। এসময় ডাকাতরা সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করে। সেনাবাহিনীর সদস্যরা ডাকাত দলের ২ সদস্যকে ধরে ফেলে। পরে সেনাবাহিনীর সঙ্গে সোনারগাঁও থানার পুলিশ ও সেনাবাহিনীর নেতৃত্বে  একটি টহলদল ডাকাতদের আস্তানায় অভিযান চালিয়ে রামদা, ছুরিসহ বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়।

পরে সেনা সদস্যরা অস্ত্রসহ দুই ডাতাতকে সোনারগাঁও থানায় সোপর্দ করেছে।  মঙ্গলবার (২৪ আগস্ট)  এসআই মো. শাহাদাত বাদি হয়ে ডাকাতের বিরুদ্ধে  মামলা করেন।

এলাকাবাসী জানায়- জামপুর ইউনিয়নে ভূমিদস্যূ ও চাঁদাবাজ  গুলজার বাহিনীর সশস্ত্র ক্যাডার নুরু ডাকাতের ছেলে শাহ পরান এবং  শাহ আলী । চাঁদাবাজ সন্ত্রাসীরা গত ৫ আগস্টের পরে  কলতাপাড়া গ্রামের  কাইল্ল্যারটেক এলাকার হাবিবুল্লাহ নামের এক কৃষকের দুইটি গরু বাড়ি থেকে জোর পূর্বক নিয়ে যায় এবং গরু  জবাই করে  মাংস বিক্রি করে দেয় বলে অভিযোগ উঠেছে। তাদের বিরুদ্ধে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন অপকর্মের ঘটনায় লিপ্ত থাকার  আরো অভিযোগ রয়েছে বলেও জানা যায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!