AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুকসুদপুরে নিখোঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
মুকসুদপুর প্রতিনিধি, গোপালগঞ্জ
১১:২৯ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
মুকসুদপুরে নিখোঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

গোপালগঞ্জের মুকসুদপুরে নিখোঁজের চারদিন পরে পুকুর থেকে খুশিদা আক্তার (৩৭) নামে এক নারীর দুই পায়ে ইট বাধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার ( ২৪ সেপ্টেম্বর ) বিকালে মুকসুদপুর পৌরসভার নগর সুন্দরদী গ্রামের ঠাকুরবাড়ি সংলগ্ন গোরস্থান পুকুর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। 


এর আগে গত ২১ সেপ্টেম্বর তারিখে ঐ নারী বাড়ি থেকে নিখোঁজ হয়। খুশিদা আক্তার নগর সুন্দরদী গ্রামের সিরাজ ঠাকুরের মেয়ে। মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুর রহমান ও মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

পরিবার ও স্থানীয় সুত্রে জানাযায়, ২১ তারিখ বিকাল থেকে খুশিদা আক্তার নিখোঁজ হয়। আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নেয়া হয়েছে কিন্তু তাকে কোথাও পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে স্থানীয়রা পুকুর থেকে পঁচা গন্ধ পেয়ে পুকুর পাড়ে গেলে মরদেহটি ভাসতে দেখে। পরে পুলিশে খবর দিলে পুলিশ ও মুকসুদপুর
ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল জানান, নিখোঁজের চারদিন পরে নগর সুন্দরদী গ্রামের একটি পুকুর থেকে ঐ নারীর পাঁ বাধা অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে প্রকতৃ ঘটনা জানাযাবে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা দায়েরের পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!