AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
০৫:০০ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকাল ৮টার দিকে সায়ের মোল্যার বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলাম বাচ্চু (৩৫) ওই উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর অযোদ্ধা গ্রামের মোজাহার শেখের ছেলে। তিনি পেশায় মুদি দোকানি ছিলেন।  

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গফ্ফর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকালে চাচাতো ভাইদের সাথে জমি নিয়ে বিরোধে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় আহত একজনকে হাসপাতালের নেওয়ার পর মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহতের খালাতো ভাই আসিফ কবির জানান, নিহত বাচ্চুর সাথে চাচাতো ভাই আজিজ মুন্সি ও আকবর মুন্সির জমি নিয়ে বিরোধ ছিল। তারই জেরে আজিজ মুন্সির নেতৃত্বে কয়েকজন আজ সকাল ৮টার দিকে গাজীরটেক ইউনিয়নের সায়ের বাজারে এসে বাচ্চুকে মারধর করে চাকু দিয়ে আঘাত করে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর থাকায় ফরিদপুরে মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!