AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হরিরামপুর উপজেলা চত্বর থেকে ককটেল সদৃশ্যবস্তু উদ্ধার


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০৫:০১ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
হরিরামপুর উপজেলা চত্বর থেকে ককটেল সদৃশ্যবস্তু উদ্ধার

মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা চত্বরে অবস্থিত পুরনো মুক্তিযোদ্ধা সংসদের পরিত্যাক্ত টিনশেড ঘর থেকে ককটেল সদৃশ্যবস্ত উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে স্থানীয় কয়েকজন যুবক পরিত্যাক্ত টিনশেড ঘরের জানালা দিয়ে ককটেল সাদৃশ্যবস্ত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

মুক্তিযোদ্ধা সংসদ পুরাতন টিনশেডের ঘরের দায়িত্বে থাকা আকতার হোসেন জানান, গত ৫ আগষ্টের পর ঘরটি পরিত্যাক্ত অবস্থায় আছে। আজ দুপুরে উপজেলার আমিনুল ইসলাম বাবু আমাকে পুরনো টিনশেড ঘরটি খুলে দিতে বললে খুলে দেই। জানালা দিয়ে উকি দিয়ে স্থানীয় কয়েকজন যুবক টেবিলে রাখা ৬টি ককটেল সদৃশ্য বস্ত দেখে স্থানীয়রা ভির জমায়। পরে পুলিশকে খবর দেয়।

উপজেলার দাসকান্দি গ্রামের আমিনুল ইসলাম বাবু বলেন, পরিত্যাক্ত ভবনটিতে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের বসার উদ্দেশ্যে আকতার হোসেনকে পরিত্যাক্ত ঘরটি খুলে দিতে বলি। পরে আমিসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক টেবিলে রাখা ৬টি ককটেল সদৃশ্যবস্ত দেখে আতকে উঠি। হরিরামপুর উপজেলা বিএনপি অধ্যুষিত এলাকায় নাশকতা এবং আতঙ্ক তৈরী করার জন্য গতকাল বিকেল থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের আনাগোনা বেড়ে গেছে। আর আজকে আমরা এগুলো দেখতে পেলাম। এর সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া দরকার।

দিয়াবড়ি গ্রামের খাইরুল মোল্লা জানান, আমার শারীরিক সমস্যার জন্য ঔষুধ ক্রয় করতে এসে লোকজনের আনাগোনা দেখে কাছে এগিয়ে জানালা দিয়ে দেখি ৬টি ককটেল সদৃশ্যবস্ত টেবিলে রাখা।

হরিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুমিন খান জানান, স্থানীয়দের সহায়তায় উপজেলা চত্বরে অবস্হিত মুক্তিযোদ্ধা পুরাতন টিনশেড ঘর থেকে ৬টি ককটেল সদৃশ্যবস্ত উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। পরবর্তীতে নিয়মানুযায়ে ধ্বংস করা করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!