AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গলাচিপায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক ও মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত


গলাচিপায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক ও মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

পটুয়াখালীর গলাচিপায় শারদীয় দুর্গাপূজা ২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক ও মাসিক আইনশৃঙ্খলা মূলক সভা অনুষ্ঠিত হয়। ২৫ সেপ্টেম্বর বুধবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাছিম রেজা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ অধিনায়ক মেজর মেহেদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী, সদ্য যোগদান কৃত থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাস,প্রেসক্লাব সভাপতি মু.খালিদ হোসেন মিলটন,উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক সমিত কুমার দত্ত মলয়,গলাচিপা কেন্দ্রীয় কালি বাড়ি কমিটির সাধারণ সম্পাদক তাপস দত্ত।

এছাড়াও আরো উপস্থিত থাকেন উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সভাপতি আবু বক্কর সিদ্দিক,উপজেলা জামায়াতে ইসলামী বাংলাদেশ আমির ডাঃ জাকির হোসেন, গন অধিকার পরিষদের নেতা মোঃ জাকির হোসেন সহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান গন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক গন  এবং উপজেলার ২৮ টি পূজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকেন। সভায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি মু.খালিদ হোসেন মিলটন ও সাংবাদিক সমিত কুমার দত্ত মলয়।

এসময় পূজা উপলক্ষে বিভিন্ন বিষয়ের উপরে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন মেজর মেহেদী। এছাড়াও যেসব পূজা মণ্ডপে সিসিটিভি ক্যামেরা বসানো নেই সেখানে সিসিটিভি ক্যামেরা বসানোর জন্য বলেন এবং প্রতিমা বিসর্জ্জনের জন্য সন্ধ্যা ৭ টা নির্ধারন করেন জেলা প্রশাসক। ৯৯৯ কলে সহযোগিতা করার জন্য একটি টিম রাখা হবে বলে জানান অফিসার ইনচার্জ মোঃ আসাদুর রহমান। এছাড়াও সেচ্ছাসেবক, আনসার, পুলিশ, এর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা সার্বক্ষনিক আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করে যাবেন।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!