AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে যুবককে কুপিয়ে জখম, গ্রেপ্তার-১


গোয়ালন্দে যুবককে কুপিয়ে জখম, গ্রেপ্তার-১

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন জিতু শেখের পাড়া এলাকায় আকরাম শেখ আকু (৩৬) নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখমের ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় আকরামকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর  মনে হলে তাকে তার পরিবার ঢাকা শ্যামলি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান, এখন সে সেখানেই চিকিৎসাধীন আছেন। আহত আকরাম উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন জিতু শেখের পাড়ার মৃত হায়দার শেখের ছেলে।

এ ঘটনায় উজ্জ্বল শিকদার (৪০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক, ফরিদপুর কোতোয়ালী থানার নর্থ চ্যানেল ইউনিয়নের কবিরপুর গ্রামের মৃত হালিম শিকদারের ছেলে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাকিবুল ইসলাম ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দৌলতদিয়া জিতু শেখের পাড়া আকরাম শেখ আকু এর খড়ের পালায় উজ্জ্বল শিকদার কর্তৃক আগুন দেওয়ার বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উজ্জ্বল শিকদার ধারালো দা দিয়ে আকরাম শেখ আকুর ডান হাতের কব্জির নীচে এবং ডান কাঁধে কুপিয়ে গুরুতর যখম করে। 

পরবর্তীতে উক্ত ঘটনাকে কেন্দ্র করে আজ বুধবার সকালে আকরাম শেখ আকুর আত্মীয়-স্বজনসহ পাড়া-প্রতিবেশীরা উজ্জ্বল শিকদারকে ধৃতপূর্বক পায়ের হাঁটু এবং হাতসহ শরীরের বিভিন্ন স্থানে পিটাইয়া আহত করে। এ ব্যপারে উজ্জ্বলকে আটক করা হয়। পরে উজ্জ্বলকে আসামি করে আকরাম শেখের বড়ভাই বাদী হয়ে বুধবার একটি থানায় অভিযোগ দায়ের করেন।

গ্রেপ্তারকৃত উজ্জ্বল শিকদারকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে  বুধবার দুপুরে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!