AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বর্তমান শিক্ষা কমিশন বাতিল করে দ্রুত নতুন কমিশন গঠন করার দাবি জানালেন ;মাওলানা মামুনুল হক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৬:০৪ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
বর্তমান শিক্ষা কমিশন বাতিল করে দ্রুত নতুন কমিশন গঠন করার দাবি জানালেন ;মাওলানা মামুনুল হক

যে কোনো অযুহাতে স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসরদের পূনর্বাসন করার চেষ্টা হলে তা বাংলাদেশের মানুষ বরদাস্ত করবে না বলে হুশিয়ারী দিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মাদ মামুনুল হক।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বৃষ্টিকে উপেক্ষা করে হাজার হাজার মানুষের উপস্থিতিতে শেরপুর শহীদ দারোগ আলী পৌরপার্কে ছাত্র-জনতার বিপ্লবে সংঘটিত গণহত্যার বিচার ও নৈরাজ্যবাদের বিরুদ্ধে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মামুনুল হক এসব কথা বলেন।

গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এদেশের শিক্ষা ব্যবস্থায় ইসলাম নির্মূল করার যে  নীল নকশা শেখ হাসিনা করেছিল তা আর বাংলাদেশের মানুষ মেনে নিবে না। বর্তমান শিক্ষা কমিশন বাতিল করে দ্রুত নতুন কমিশন গঠন করার দাবীও করেন তিনি। তিনি আরো বলেন, ইসলাম বিরোধী কোন ধারা বা আইন বাংলাদেশের আইনে সংযোজন করা হলে আগামীতে শাপলা চত্বর কারবালায় পরিণত হবে।

বাংলাদেশ খেলাফত যুব মজলিস আয়োজিত এ গণসমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দীন আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা আবুল হাসানাত জালালীসহ বাইতুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাবেক সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম, জেলা জামায়াতের আমীর মাওলানা হাফিজুর রহমান, শেরপুর পৌর শাখার আমীর মাওলানা নূরে আলম সিদ্দিকী ,তেরাবাজার মাদরাসার মোহতামীম আলহাজ্ব মাওঃ সিদ্দিক আহমদ,মুফতী রফিকুল ইসলাম, মুফতী শিহাব উদ্দিন, মাওঃ আঃ আজিজ,মাওলানা মিরাছ উদ্দিন, মাওঃ আঃ রাজ্জাক,মাওলানা হাফিজুর রহমান,  মাওঃ মাহবুব,মাওঃ ফারুক আহম্মদ, মাওঃ নজরুল ইসলাম, মাওঃ আশরাফুল ইসলাম, মাওঃ আব্দুল্লাহ আল হাদী, হাফেজ বাসেদ,হাফেজ জাফরসহ প্রমুখ ৷

 

একুশে সংবাদ/এনএস

Link copied!