AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ার সুমন নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০৬:০৬ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
কেন্দুয়ার সুমন নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক

প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এর জন্য নেত্রকোনার জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন কেন্দুয়া উপজেলার মো. শফিউল আলম সুমন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি ঘোষিত ফলাফলে এ তথ্য জানা গেছে। 

এর আগে গত সোমবার (২৩ সেপ্টেম্বর) জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি কর্তৃক বিভিন্ন ক্যাটাগরিতে জেলার যোগ্য প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। 

জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মো. শফিউল আলম সুমন কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের টিপ্রা গ্রামের বাসিন্দা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাজী মো. সন্জু রহমানের ছেলে এবং স্থানীয় চরখিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। 

সুমন ময়মনসিংহের আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে কৃতিত্বের সাথে বিএসসি (অনার্স) এবং এমএসসি (গণিত) ডিগ্রি সম্পন্ন করে ২০১৩ সালের ৯ ডিসেম্বর শিক্ষকতা পেশায় যোগদান করেন। 

এ বছর তিনি প্রাথমিক শিক্ষা পদকের জন্য কেন্দুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে জেলা পর্যায়েও শ্রেষ্ঠ হন।

শ্রেষ্ঠ  শিক্ষক শফিউল আলম সুমন বলেন আমি যেন বিভাগীয় পর্যায়ে ও আমার এ কৃতিত্ব ধরে রাখতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চাই।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার( ভারপ্রাপ্ত)  আমিনুল ইসলাম বলেন,সেরা শিক্ষক শফিউল আলম সুমন আমাদের গর্ব।তিনি যেন দেশ সেরা হতে পারেন আমরা সকলেই এই কামনা করি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!