AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা


নান্দাইলে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

ময়মনসিংহের নান্দাইলে শারদীয় দুর্গোৎসব  ২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর)সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুন কৃষ্ণ পালের সভাপতিত্বে ও উত্তম চন্দ্র সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফয়জুর রহমান,নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তদন্ত আবুল হাশেম, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দিবাকর ভাট, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ইনসান আলী, পল্লী বিদ্যুৎ এর ডিজিএম বিপ্লব কুমার সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ, সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজি, হিন্দু নেতা শোভা কনা সাহা, বীরেন্দ্র চন্দ্র দে প্রমুখ।

ইউএনও অরুণ কৃষ্ণ পাল বলেন,পূজার নিরাপত্তার জন্য ৯ অক্টোবর থেকে আনসারও  ভিডিবি বাহিনী মোতায়েন থাকবে।পূজায় ফটকা বাজি পরিহার,পূজার আরতি রাত ১১ টার মধ্যে শেষ করা ও রাত ০৮ টার মধ্যে প্রতিমা বিসর্জনের পরামর্শ দেন তিনি।

পূজা উদযাপন উপলক্ষে প্রতিটি  ইউনিয়নে কমিটি গঠন করে দেওয়া হয়েছে। কমিটিগুলোতে উপজেলায় কর্রমত বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা,  রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্বেচ্ছাসেবীদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

যেকোনো অনাকাঙ্ক্ষিত অসুবিধা বা জরুরি প্রয়োজনে একটি সাময়িক ইমার্জেন্সি নাম্বার প্রদান করা হয়েছে।চলতি বছর নান্দাইলে ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসাভায় ২৪টি মন্দিরে সার্বজনীন দুর্গোৎসব পালিত হবে। উল্লেখ্য গত বছর নান্দাইল উপজেলা ৩২ টি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছিল। এ বছর উপজেলার  মুশুলী ইউনিয়নে কোনো পূজা মণ্ডপ স্থাপন করা হয়নি।


 


একুশে সংবাদ/ এস কে

Link copied!