AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৪:৪২ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
শ্রীমঙ্গলে মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ভারতের মুম্বাইয়ে পুরোহিত রামগিরি মহারাজ ও মন্ত্রী নিতেশ রানে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম নিয়ে কটূক্তি করার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুমআ বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখা এবং উদ্যম ছাত্র জনতা ও সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে শহরে বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন।

তালামীযের মিছিলটি বাদ জুমআ কলেজ রোডস্থ শ্রীমঙ্গল জামে মসজিদের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে চৌমুহনা চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য দেন  মৌলভীবাজার জেলা তালামীযের সিনিয়র সহসভাপতি আবুল কাশেম প্রমুখ।

উদ্যম ছাত্র জনতা ও সাধারণ শিক্ষার্থীদের মিছিলটিও শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনায় এসে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য দেন সাধারণ শিক্ষার্থী কয়েছ আহমদ প্রমুখ।

উভয় মিছিলোত্তর প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ভারতের পুরোহিত ইসলাম ও প্রিয় নবীকে কটূক্তি করে যে কথা বলেছেন সেটা মুসলমানরা কিছুতেই সহ্য করতে পারেনা। অন্তর্বর্তীকালীন সরকারের কাছে অনুরোধ কুটনৈতিকভাবে কটূক্তিকারীদের বিরুদ্ধে কঠোর প্রতিবাদের ব্যবস্থা করুন। সমাবেশ থেকে পুরোহিত রামগিরি মহারাজ ও মন্ত্রী নিতেশ রানের দ্রুত শাস্তি দাবি করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!