AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাবেক এমপি মন্নুজান-কামালসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,খুলনা
০৫:২২ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
সাবেক এমপি মন্নুজান-কামালসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলা

সাবেক শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, সাবেক এমপি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনসহ ৪৩ জনের বিরুদ্ধে খুলনার আড়ংঘাটা থানা বিএনপির অফিস ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আড়ংঘাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দীন।

জানা যায়, আড়ংঘাটা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নারায়ণ মিশ্র বাদী হয়ে আড়ংঘাটা থানায় এ মামলা দায়ের করেন।

মামলার উল্লেখযোগ্য অন্য আসামিরা হলেন- দিঘলিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি মো. শফিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, আওয়ামী লীগ নেতা মো. দাউদ হায়দার, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ রাসেল জামান, খানজাহান আলী থানা যুবলীগের আহ্বায়ক ও যোগীপোল ইউপি চেয়ারম্যান মো. সাজ্জাদুর রহমান লিংকন, সাবেক ১নং ওয়ার্ড কমিশনার মো. শাহাদাৎ হোসেন মিনা, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের ভাই ও তার ব্যক্তিগত সহকারী শাহাবুউদ্দিন আহমেদ প্রমুখ।

এ বিষয়ে ওসি মো. হেলাল উদ্দীন বলেন, গত ৪ আগস্ট আড়ংঘাটা থানা বিএনপির অফিস ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ করে জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগে ৪৩ জনের নামে বৃহস্পতিবার এ মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আরও ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!