AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে যৌথ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ মিনি সন্ত্রাসী আখলাক আটক


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৭:১৩ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
তিতাসে যৌথ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ মিনি সন্ত্রাসী আখলাক আটক

কুমিল্লার তিতাসে যৌথ অভিযানে আটক হয়েছে এলাকায় মিনি সন্ত্রাসী নামে পরিচিত ডাকাত আখলাক (৪৫)।গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সাতানী ইউনিয়নের দ্বিতীয় স্বরসতী চরের বড় বাড়ীতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাকে আটক করা হয়।সে ওই গ্রামের মৃত বারেক মেম্বারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের স্বঘোষিত সদস্য।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনাকালে দ্বিতীয় স্বরসতী চরের মৃত বারেক মেম্বারের ছেলে আখলাক মুন্সির বাড়ীতে অবৈধ অস্ত্র রয়েছে এমন সংবাদ পাওয়া যায়।

এসময় সেনা বাহিনীর মেজর মাহমুদ ও তিতাস থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলামের নেতৃত্বে ওই বাড়িতে যৌথ অভিযান চালানো হয়।

অভিযানে তিতাস থানায় ডাকাতি ও মাদক মামলায় অভিযুক্তসহ একাধিক মামলার আসামী মিনি সন্ত্রাস নামে পরিচিত আখলাকের বাড়ী থেকে তল্লাশি করে ১টি স্টিলের চা‍‍`পাতি, ৫টি ধারালো চাকু, ৫টি ছোট-বড় দা, ২টি গ্যাস পাইপ, ১টি লোহার রেত, ২টি হাসুয়া, ২টি স্টিলের খুর, ৩টি কালো রঙের লোহার টর্চ লাইট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তিতাস থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বে আরো ৫টি মামলা রয়েছে।

 

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!