AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে ঋনগ্রস্ত হয়ে বৃদ্ধের আত্নহত্যা


রাজবাড়ীতে ঋনগ্রস্ত হয়ে বৃদ্ধের আত্নহত্যা

রাজবাড়ীর গোয়ালন্দে মো. ইউনুস আলী খান (৫৯) নামে এক বৃদ্ধ ঋনগ্রস্ত হয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার ভোর পৌনে ৫- থেকে ৭ টার দিকে যেকোনো এক সময় উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় এ ঘটনা ঘটে। মো. ইউনুস আলী খান ওই গ্রামের মৃত ইউসুফ আলী খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউনুস খান বিভিন্ন জায়গায় বেশকিছু টাকা ঋনগ্রস্ত হয়ে পড়ে। যার কারণে সে আত্মহত্যা করতে পারেন বলে জানা যায়। শুক্রবার ভোররাত পৌনে ৫টার দিকে তিনি জাকের পার্টির হাবিবুর রহমান নামে এক কর্মীকে ফোন করে বলে যে মমিন খার বাড়ির পিছনে কে যেন গলায় ফাঁস দিয়েছে এসে দেখেন। এই বলে মোবাইল বন্ধ করে নিজের গলার গামছা দিয়ে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকাল ৭টার দিকে হাবিবুর রহমান এসে আশেপাশের লোকজনকে নিয়ে গিয়ে দেখে ইউনুস আলী খান আম গাছের ডালের সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। তৎক্ষণাৎ গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে সংবাদ দেয়।

পরে গোয়ালন্দঘাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশেপাশের লোকজনের সহযোগিতায় গামছা কেটে তার মরদেহ উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মো. রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইউনুস আলী খান ঋণগ্রস্ত ও শারীরিকভাবে অসুস্থ ছিল বলে জানা গেছে। মরদেহটির সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!