AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে জনতার হাতে গরু চোর আটক,৩ গরু উদ্বার


নান্দাইলে জনতার হাতে গরু চোর আটক,৩ গরু উদ্বার

ময়মনসিংহের নান্দাইলে চুরি করা ৩ গরুসহ মেহেদি হাসান (৩৫) নামে এক গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাদাখালী গ্রাম (গাজিয়ারচর)থেকে তাকে আটক করা হয়।

মেহেদি হাসান ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাদাখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে। স্থানীয়সূত্রে জানা যায়,বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে নান্দাইল উপজেলার চরউত্তরবন্দ গ্রামে রিয়াজ উদ্দিনের ১টি গরু নিয়ে চোরচক্র পালিয়ে যায়।রাত ২ টার দিকে কৃষক রিয়াজ উদ্দিন খোঁজ পান।

পরে রাতে রিয়াজ উদ্দিনের চিৎকার শোনে স্থানীয় লোকজন জড়ো হন তার বাড়িতে।একপর্যায় রাতেই গরুর খোঁজে বের হয়ে যায় সবাই। খোঁজতে খোঁজতে পার্শবর্তী এিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাদাখালী গ্রামে মেহেদি হাসানের বাড়িতে গরুর সন্ধান পায় তারা।পরে সকালে উপস্থিত জনতা মেহেদি হাসানের বাড়ি থেকে চুরি হওয়া গরুসহ মেহেদি হাসানকে আটক করে নিয়ে আসে।

গরুর মালিক রিয়াজ উদ্দিনের ছেলে জিহাদ বলেন,রাতে আমাদের গরু চোরে নিয়ে যায়।পরে স্থানীয় লোকজনের সহযোগীতয় গরুর পায়ের চিহ্ন ধরে রাতেই গরু খোঁজতে বের হই। খোঁজতে গিয়ে চরমাদাখালী গ্রামে মেহেদি হাসানের বাড়ি থেকে আমাদেরএকটি গাভী ও বাছুর উদ্বার করা হয়।পরে বিকালে চোরাই আরো দুটি গরু উদ্বার করা হয়।

স্থানীয় চরউত্তরবন্দ গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন শাহীন বলেন,রাতে চুরি হওয়া রিয়াজ উদ্দিনের গরু খোঁজতে গিয়ে মেহেদি হাসানের বাড়ি থেকে দেড় মাস আগে চুরি হওয়া চরকোমরভাঙা গ্রামের মিজানুর রহমান শিকদার ও চরউত্তরবন্দ গ্রামের সবুজ মিয়ার চুরি হওয়া ২ টি গরু উদ্বার করা হয়।এসময় চোরকে হাতেনাতে ধরা হয়।পরে নান্দাইল থানা পুলশের হাতে চোরকে সোপর্দ করা হয়।

স্থানীয় চরবেতাগৈর ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন বলেন,৩টি গরুসহ চোরকে আটক করে স্থানীয় জনতা।পরে খবর পেয়ে থানা পুলিশ এসে চোরকে আটক করে থানায় নিয়ে যায়। এবিষয়ে থানায় একটি মামলা হবে।

নান্দাইল মডেল থানার এস আই বকুল সাহা বলেন শুক্রবার দুপুরে চরউত্তরবন্দ গ্রাম থেকে মেহেদী হাসান নামে এক গরু চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!