AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের ২জন গ্রেপ্তার


Ekushey Sangbad
আবু সাইদ খোকন, আমতলী, বরগুনা
০৬:৪৪ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
আমতলীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের ২জন গ্রেপ্তার

বরগুনার আমতলীর গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে বিকাশ ব্যবসায়ী আবুল কাসেম (২৩) খুনের ঘটনায় শুক্রবার রাতে নিহতের বাবা মো. নুরু উদ্দিন মোল্লা বাদী হয়ে অজ্ঞাত ১০-১৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার সময় কলাগাছিয়া বাজারের দোকান থেকে ৬ লক্ষ টাকা নিয়ে বাড়ী ফেরার পথে দৃবৃত্তদের হাতে খুন হন কাসেম। খুনীরা ওই সময় তার সাথে থাকা ৬ লক্ষ টাকা নিয়ে যায়। খুনের এ ঘটনায় সন্দেহ ভাজন ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, নিহত আবুল কাশেম কলাগাছিয়া বাজারে বিকাশ, ফ্লেক্সিলোড ও ইলেকট্রনিক্স মালামালের ব্যবসা করতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে রাত সাড়ে ১০ টার সময় দোকানের মাল বিক্রি এবং বিকাশের টাকা নিয়ে বাড়ীর কাছে পৌঁছলে দুর্বৃত্তরা পথরোধ করে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে তাকে ধান ক্ষেতে ফেলে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দুবৃত্তরা পালিয়ে যায়।

বাড়িতে ফিরতে কাসেমের বিলম্ব দেখে তার ভাইরা খুজতে বেড়িয়ে দেখেন ধান ক্ষেতে কাসেম রক্তাত্ব অবস্থায় পরে রয়েছে। এসময় তাকে দ্রæত উদ্ধার করে স্বজনরা পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কাসেম নিহতের ঘটনায় তার বাবা মো. নুর উদ্দিন মোল্লা শুক্রবার রাতে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১০-১৫জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। ওই রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পটুয়াখালীর কলাতলা ও কেওয়াবুনিয়া থেকে নিজাম (৪৭) ও কামাল (৪৫) কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

বাবা মো. নুর উদ্দিন মোল্লা বলেন, আমি আমার ছেলের হত্যাকারীদের খুজে বের করে দৃষ্টান্ত মূরক শাস্তি চাই। আমতলী থানার ওসি তদন্ত আমির হোসেন সেরনিয়াবাদ বলেন, কাসেম হত্যার ঘটনায় শুক্রবার রাতে বাবা নুর উদ্দিন মোল্লা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে নিজাম ও কামাল নামে দুজনকে পটুয়াখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছি।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!