AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে বিএনপি ও স্থানীয়দের উদ্যোগে সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
মাহফুজুর রহমান মাসুম
০৭:২০ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
উজিরপুরে বিএনপি ও স্থানীয়দের উদ্যোগে সভা অনুষ্ঠিত

বরিশাল জেলার উজিরপুর  উপজেলার শিকারপুর ইউনিয়নের ৫,৬ নং ওয়ার্ড বিএনপি ও স্থানীয় জনতার উদ্যোগে বিশৃঙ্খলা রোধ,অপশক্তি নির্মূল, সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে সভা অনুষ্ঠিত হয়। 

শুক্রবার বিকেলে শিকারপুর মক্কা ব্রিকস সংলগ্ন মাঠে, মীর আব্দুল হক এর সভাপতিত্বে ক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি শিক্ষক মনিরুজ্জামান লিখন, সরকারি শেরে বাংলা ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা দেলোয়ার হোসেন খলিফা, শিকারপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ জসিম হাওলাদার, সরকারি শেরে বাংলা ডিগ্রী কলেজের সাবেক ছাত্রদলের সভাপতি ও যুবদল নেতা কাজী মাহবুব আলম ধলু, মোহাম্মদ নজরুল ইসলাম খান। 

এ সময় উপস্থিত ছিলেন, যুবদল নেতা জালিছ মাহমুদ মৃধা, রুহুল কুদ্দুস, লিমন হাওলাদার, মোঃ মহসিন হাওলাদার ও প্রমূখ। এ সময় বক্তারা বলেন ৫ আগস্ট স্বৈরশাসকের হাত থেকে দেশ স্বাধীন হওয়ার পূর্ব থেকে আওয়ামী লীগ আমলের একশ্রেণীর দালাল শিকারপুর বন্দরসহ আশেপাশের বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদাবাজি হয়রানি,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন ব্যবসায়ীদের দোকান ঘর ও ভিটি দখল  করে আসছিল। তারই ধারাবাহিকতায় বর্তমানে আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে বিএনপি নেতা কর্মীদের ও স্থানীয়দেরমধ্যে বিভাজন সৃষ্টি করে অশান্তির সৃষ্টি করছে। 

এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে স্থানীয় সাধারণ জনতা। শিকারপুর বন্দরে তুচ্ছ ঘটনা নিয়ে সৃষ্ট সমস্যা কে, ওই মহলটি বিএনপি‍‍`র উপর  চাপিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে। এ সকল দালালদের প্রতিহত করে, শিকারপুর ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন স্থাপন করার শপথ করেন স্থানীয়রা। 

 একুশে সংবাদ/ এস কে

Link copied!