AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ আয়োজনে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি


Ekushey Sangbad
সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর
০৯:০২ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
মাদারগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ আয়োজনে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

জামালপুরের মাদারগঞ্জে আওয়ামী নৈরাজ্য চেষ্টার প্রতিবাদে ও হাসিনা এবং মির্জা আজমের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার পৌর, ইউনিয়ন যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোখলেছুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি থানামোড়ে উপজেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হয়ে বালিজুড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। এরপর আওয়ামী লীগের উদ্দেশ্যে কড়া হুশিয়ারি করে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোখলেছুর রহমান ।

এসময় মাদারগঞ্জ পৌর বিএনপির সহ সভাপতি মাজেদ মোল্লা,উপজেলা ওলামাদলের সদস্য সচিব ছানাউল্লাহ চান, স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুমায়ন আহম্মেদ,পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবুল কালাম,স্বেচ্ছসেবকদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, শ্রমিকদলের আহ্বায়ক বজলুর রহমান সরকার, জামালপুর জেলা ছাত্রদলের সহ সভাপতি আব্দুল মোতালেব খোকন,মাদারগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল খান সৌরভ,মাদারগঞ্জ এ এইচ জেড সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক শামীম আহম্মেদসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!