AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাবনার ভাঙ্গুড়া উপজেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৯:৪২ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
পাবনার ভাঙ্গুড়া উপজেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা

পাবনার ভাঙ্গুড়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন উপজেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ওমর ফারুককে সভাপতি ও শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা মো. গোলাম রাব্বি।

কমিটির অন্যরা হলেন, সিফাত সায়েম সহ-সভাপতি, আবু জাহান সরকার ফাহিম যুগ্ম সাধারণ সম্পাদক, নওশাদ আলী সাংগঠনিক সম্পাদক, জিহাদ আহমেদ সহ-সাংগঠনিক সম্পাদক, জাবির আহমেদ অর্থ সম্পাদক, আশরাফুল ইসলাম অর্থ সম্পাদক, নাঈমুর রহমান নাঈম তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মকবুল হোসেন দপ্তর সম্পাদক, হাফিজুল ইসলাম সহ- দপ্তর সম্পাদক, সাদ রাদিয়ান মির্জা ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক, সিয়াম হোসেন সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, আসিফ ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক, আলামিন রাসেল সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন, আলহাজ্ব হোসেন, মেজবাহ আহমেদ, পিয়াস, সয়ন আহমেদ, জয় সরকার, আলিফ হোসেন, মায়মুনা আক্তার সাদিয়া ও রিপন আলী। এছাড়া ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলীদের উপজেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা করা হয়েছে।

উপজেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ওমর ফারুক বলেন, ভাঙ্গুড়া উপজেলার মেধাবীদের এক সম্প্রীতির প্লাটফর্ম এই সংগঠন। অত্র এলাকার শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতির মেলবন্ধনকে জোড়ালো করে সঠিক নেটওয়ার্কিং গড়ে তুলতে কাজ করে যাবে সংগঠনটি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!