AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালমারীতে দুর্গাপূজায় প্রতিটি মণ্ডপ সর্বোচ্চ সতর্ক থাকবে - ভারপ্রাপ্ত কর্মকর্তা


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
০২:১৩ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
বোয়ালমারীতে দুর্গাপূজায় প্রতিটি মণ্ডপ সর্বোচ্চ সতর্ক থাকবে - ভারপ্রাপ্ত কর্মকর্তা

বোয়ালমারী উপজেলার বিভিন্ন  পূজা মণ্ডপগুলোতে পুলিশের সর্বোচ্চ সতর্কতা থাকবে বলে জানিয়েছেন বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম রসুল। রবিবার   (২৯ সেপ্টেম্বর) একান্ত সাক্ষাৎকারে তিনি  এ মন্তব্য করেন।

 ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম রসুল  বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। প্রতিবারের মতো এবারো বোয়ালমারী উপজেলার  পূজামণ্ডপগুলোতে শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনের লক্ষ্যে বোয়ালমারী  পুলিশ সর্বোচ্চ সতর্ক থেকে দায়িত্ব পালন করবে।

তিনি আরো বলেন, প্রাক দুর্গাপূজা, দুর্গাপূজা চলাকালীন এবং প্রতিমা বিসর্জন উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে পুলিশের পূজাকেন্দ্রিক নিরাপত্তা কার্যক্রম শুরু হয়েছে। দুর্গাপূজা চলাকালে পোশাকে ও সাদা পোশাকে এমনকি  

বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর  সার্বক্ষণিক প্রস্তুত থাকবে।প্রতিটি মণ্ডপে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দ্বারা সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

জরুরি প্রয়োজনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ অথবা নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম রসুল।  তিনি আশা প্রকাশ করে বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় আসন্ন দুর্গাপূজা উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে নিরাপদে ও নির্বিঘ্নে উদযাপিত হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!