AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে জতীয় কন্যা শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল, ঠাকুরগাঁও
০৫:২৪ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
রাণীশংকৈলে জতীয় কন্যা শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

‍‍`কন্যা শিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ‍‍`এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের আয়োজনে সেমবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্তর প্রদক্ষিণ করে পরিষদে ফিরে আসে। পরে উপজেলা পরিষদ সভা কক্ষে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে বক্তব্য উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আর্ণিকা আক্তার।

সভায় বক্তারা বলেন,শিশুদের প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা,পুষ্টি,চিকিৎসা, শিক্ষা,নিরাপত্তা ও সামাজিক সুরক্ষা নিশ্চিতের মাধ্যমে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

সময় উপস্থিত ছিলেন পৌর  বিএনপির সভাপতি অধ্যাপক শাহাজান আলী, অধ্যক্ষ মহাদেব বসাক, উপজেলা প্রকৌশলী আনিসুর রহমান, শিক্ষা কর্মকর্তা রাহিম উদ্দিন, শিক্ষিকা মেহবুবা আখতার,থানার প্রতিনিধি এসআই আনোয়ার হোসেন, ইএসডিও কর্মকর্তা খায়রুল আলম প্রমুখ।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের নারী সংগঠনের বিভিন্ন সমিতির  সভানেত্রী ও সদস্যরা,  স্কুল ও কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অহফিস সহকারি গোলাম রব্বানী।

সভা শেষে কয়েকজন শিক্ষার্থীকে পোশাক বিতরণ করা হয়।

 

একুমে সংবাদ/এনএস

Link copied!