AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগে সেনাবাহিনীর হাতে গ্রেপ্তার-৪


গোয়ালন্দে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগে সেনাবাহিনীর হাতে গ্রেপ্তার-৪

রাজবাড়ীর গোয়ালন্দে ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ৪জনকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী।

রবিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, দেওয়ানপাড়া এলাকার বাবুল শেখের ছেলে সোহেল শেখ, মৃত আলিমুদ্দিন খানের ছেলে জামাল খান এবং জামাল খানের দুই ছেলে সানি ও মাজিদ।

রাজবাড়ী সদর সেনা ক্যাম্পে দায়িত্বরত কর্মকর্তা ক্যাপ্টেন মো. এনামুল হাসান জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) রাজবাড়ী সদর সেনা ক্যাম্পে ওবাইদুর সরদার নামে এক ব্যবসায়ী গোয়ালন্দ উপজেলার দেওয়ান পাড়া এলাকার মোহাম্মদ ফারুক দেওয়ান, রাজু শিকদার, সোহেল শেখ, জামাল খান ও বাবলু শেখের বিরুদ্ধে তার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আহমেদ ট্রেডার্সে লুটপাট ও ভাঙচুরের অভিযোগ করেন। অভিযোগ অনুযায়ী, গত ২২ সেপ্টেম্বর অভিযুক্তরা ১০ থেকে ১৫ জন অজ্ঞাত ব্যক্তির সাথে মিলে প্রায় ৬০ হাজার টাকার পণ্য এবং নগদ ৮১ হাজার টাকা লুট করে এবং তার দোকানে ভাঙচুর চালায়।

এ অভিযোগের গুরুত্ব বিবেচনায় রেখে সেনা কর্তৃপক্ষ দ্রুত একটি পরিকল্পিত অভিযানের সিদ্ধান্ত গ্রহণ করে। প্রয়োজনীয় গোয়েন্দা তথ্য সংগ্রহ ও যাচাই-বাছাইয়ের পর রবিবার রাত দেড়টার দিকে রাজবাড়ী সদর সেনা ক্যাম্পের সেনা সদস্যদের একটি দল গোয়ালন্দ পৌর শহরের দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সোহেল শেখ ও জামাল খানকে গ্রেপ্তার করে। এসময় অভিযানে বাধা দেওয়ার চেষ্টা করায় জামাল খানের দুই ছেলে সানি এবং মাজিদকেও গ্রেপ্তার করা হয়। পরে গোয়ালন্দ ঘাট থানাকে অবহিত করা হলে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। এ-সময় সকল অভিযুক্তকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাকিবুল ইসলাম জানান, ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ওবাইদুর সরদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার ৪জনকে আদালতে পাঠানো প্রক্রিয়াধী রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!