AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে অপহৃত ছাত্র উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার


রাজবাড়ীতে অপহৃত ছাত্র উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

রাজবাড়ীতে রাজু মন্ডল (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রকে অপহরণের পর মুক্তিপণ দাবী করে। এ ঘটনায় পুলিশ সোমবার ভোর রাতে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে অপহৃত ছাত্রকে উদ্ধার করাসহ অপহরণকারী চক্রের সদস্য আব্দুল্লাহ আল মামুন (১৯) কে গ্রেপ্তার করেছে। সে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার বামুন্দি গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে। সকালে তাকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে। 

মামলার বাদী রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামের মৃত গাদু মন্ডলের ছেলে মোঃ হাছেন মন্ডল বলেন, আমার ছোট ছেলে মোঃ রাজু মন্ডল (১৪) চর বারবাকপুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় অজ্ঞাতনামা ২-৩ জন ব্যক্তি আমার বসত বাড়ীতে এসে বারবাকপুর হাফিজিয়া মাদ্রাসার হুজুর মোঃ হুমায়ুনের কথা বলে কোরআন খতম দিতে বাড়ী থেকে ছোট ছেলে মোঃ রাজু মন্ডল (১৪) কে নিয়ে যায়। পরে দুপুর ১ টার সময় অজ্ঞাতনামারা মোবাইল ০১৮২৩-৫২৭৮০৭ থেকে আমার মোবাইলে কল করে আমার ছেলেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে বলে জানায়। তারপর থেকে অজ্ঞাতনামাদের মোবাইল নাম্বারে ফোন করলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে দুপুর আড়াই টায় পূনরায় একই নাম্বারে কল করে ছেলেকে বাচাতে হলে ৫ লক্ষ টাকা মুক্তিপন নিয়ে রাজবাড়ী ১ নং রেলগেটে থাকতে বলেন। টাকা নিয়ে না আসলে আমার ছেলেকে মেরে ফেলবে বলে হুমকী দেয়। তখন বাধ্য হয়ে আত্মীয়-স্বজনদের নিকট থেকে কিছু টাকা সংগ্রহ করি এবং আমার স্ত্রী রেহেনা খাতুনকে সাথে নিয়ে রাজবাড়ী ১নং রেলগেটে যাই। কিন্তু অনেক সময় অতিক্রম হয়ে যাবার পরেও কেউ আমার নিকট থেকে টাকা নিতে আসেনি। কিছু সময় পরেই অজ্ঞাতনামারা মোবাইল ফোনে কল করে নগদের মাধ্যমে মোবাইল নম্বর-০১৮২৩৫২৭৮০৭ তে টাকা পাঠাতে বলে। তাদের দাবীকৃত মুক্তিপনের টাকা পেলে আমার ছেলেকে ফেরত দিবে বলে জানায়। আমি তখন নগদের মাধ্যমে তাদের দেওয়া মোবাইল নম্বরে টাকা পাঠাতে অস্বীকার করি। আমি টাকা পাঠাইতে অস্বীকার করা মাত্রই অজ্ঞাতনামারা আমার উপর ক্ষীপ্ত হয়ে, আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা বলেন যে, কিছু সময়ের মধ্যেই আমার ছেলেকে খুন করবে বলে মোবাইল নাম্বারটি বন্ধ করে দেয়। পরে মোবাইল নাম্বারে অনেক বার কল করলেও মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। কোন উপায় অন্তর না পেয়ে বাড়ীতে চলে যাই। পরে থানায় অভিযোগ দায়ের করা হয়। 

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, সোমবার ভোর ৪টার দিকে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে রাজবাড়ী সদর থানা ও ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করাসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাকে সোমবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!