AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালিত


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৭:৩১ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
মিরপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালিত

"কন্যাশিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়া মিরপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে মিরপুর উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের যৌথ উদ্যোগে দিবসটি উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা মহিলা অধিদপ্তরের কর্মকর্তা তমান্নাজ খন্দকার‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিবি করিমুন্নেছা। 

তিনি বলেন, দেশের সমৃদ্ধির জন্য সকলের সমান অংশগ্রহণ প্রয়োজন। এক্ষেত্রে কন্যা শিশুদের যথাযথ ভূমিকায় আসীন করতে হবে। এ লক্ষে প্রয়োজন কন্যা শিশুদের সুরক্ষা প্রদান, তাদের প্রতি সব রকমের সহিংসতা এবং নির্যাতন রোধ করা। এসময় মিরপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জামসেদ আলী,পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জহুরুল ইসলাম,যুব উন্নয়ন কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু, মাধ্যমিক শিক্ষা একাডেমিক কর্মকর্তা জুলেখাসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অংশ গ্রহণ কারীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

 

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!