AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক দখল মুক্ত করতে যৌথ বাহিনীর উচ্ছেদ অভিযান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৩:৩২ পিএম, ১ অক্টোবর, ২০২৪
রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক দখল মুক্ত করতে যৌথ বাহিনীর উচ্ছেদ অভিযান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক দখল মুক্ত  করতে উচ্ছেদ অভিযান চালিয়েছে যৌথ বাহিনী।  মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় এ উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রট সাইফুল ইসলাম। 

এসময় সড়ক দখল করে বিভিন্ন পন্য সামগ্রীর দোকান তৈরী ও সড়ক দখল করে গাড়ী পার্কিং করার দায়ের ৮ জনকে সাড়ে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

 এসময়  আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সেনাবাহিনীর রূপগঞ্জ ক্যাম্পের ক্যাপটেন রিয়াজ,  সহকারী কমিশনার (ভুমি) তারিকুল আলম,  রূপগঞ্জ থানার ওসি লিয়াকত আলী, ভুলতা  হাইওয়ে পুলিশের ওসি আশরাফ আলী মোল্লাসহ উপজেলা সেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন কলেজের শিক্ষার্থীর।

 এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন,  ব্যস্ততম ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা থেকে গোলাকান্দাইল পর্যস্ত সড়কের উভয় পাশ  দখল করে অবৈধভাবে দোকানপাট বসিয়ে বিভিন্ন ধরনের ব্যবসা, যত্রতত্র ভাড়ায় চালিত প্রাইভেটকার, অটোরিক্সা পার্কিং করার কারনে বেশীরভাগ সময় এখানে যানজটসহ জনদুর্ভোগের সৃষ্টি হচ্ছে।  এ জনদুর্ভোগ নিরশনে আমরা উপজেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী যৌথভাবে আজ অভিযান চালিয়েছি। বেশ কয়েক জনকে জরিমানা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!