AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৩:৫০ পিএম, ১ অক্টোবর, ২০২৪
আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি দশপাইপ এলাকা থেকে তরুণ ও তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তরুণীর চুলের বেণী থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। তাতে লেখা ছিল ‘আসসালামু আলাইকুম, আপনাদের সমাজের সকলের কাছে অনুরোধ আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন।’ এছাড়াও মরদেহের পাশে পড়ে ছিল একটি বোতল। ধারণা করা হচ্ছে এটি বিষের বোতল

এলাকাবাসী সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডস্থ ১০ পাইপ অংশের একটি বালুর মাঠে ওই মরদেহ দুটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ৯টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যান সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আব্দুস সালাম।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন এর সত্যতা নিশ্চিত করেছেন,এবং তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা।

পরে তল্লাশি চালিয়ে যুবকের মানিব্যাগে একটি ভোটার আইডি কার্ড পাওয়া যায়। ভোটার আইডি কার্ডে নাম লেখা রয়েছে শফিকুল ইসলাম। বাবার নাম মনির হোসেন ও মায়ের নাম রোকেয়া বেগম। জন্ম ১৯৯৬ সালের ২২ নভেম্বর। বাড়ি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকায়। তবে এটি ওই নিহত যুবকের কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সালাম মিয়া বলেন, ধারণা করা হচ্ছে তারা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। তাদের মুখ দিয়ে ফেনা বের হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরিচয় নিশ্চিতের জন্য ফিঙ্গার প্রিন্ট নিতে সিআইডি ও পিবিআইয়ের টিম ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের বরাতে জানা গেছে, মিজমিজি ডাম্পিং সংলগ্ন এলাকাটি বিনোদন স্পট হিসেবে পরিচিত। সে সুবাদ স্থানটি সর্বদা জমজমাট থাকেন। অস্থায়ী এই পার্ক এরিয়ায় স্থায়ী ও ভাসমান বিভিন্ন রেস্টুরেন্টসহ প্রায় দেড় শতাধিক দোকান রয়েছে। তাই দিবারাত্রি মানুষের উপস্থিতি দেখা যায়। মরদেহ পরে থাকা খালি বালুর মাঠটি অল্প কিছুক্ষণ পূর্ব ভরাট করা হয়েছে। ঘুরতে আসা দর্শনার্থীরা হাঁটাচলা করাকালীন সময়ে তাদের দৃষ্টি পরে নিহতদের দিকে। পরে তারা পুলিশকে ফোন করেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!