AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দোহাজারীতে ইজারাকৃত মাছের বাজার পূর্বের জায়গায় স্থানান্তরের দাবীতে মানববন্ধন


দোহাজারীতে ইজারাকৃত মাছের বাজার  পূর্বের জায়গায় স্থানান্তরের  দাবীতে মানববন্ধন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভাধীন দেওয়ানহাট এলাকায় সকাল বেলার পাইকারি মাছের বাজারটি পুনরায় পূর্বের জায়গায় স্থানান্তর   করার দাবীতে এক মানববন্ধন কর্মসূচি পালিত করেন।

আজ ১ অক্টোবর মঙ্গলবার  বিকালে দোহাজারী পৌরসভা কার্যালয়ের  সামনে বাজার ব্যবসায়ী ও স্থানীয়দের যৌথ উদ্যোগে এ মানববন্ধন পালিত হয়েছে । এ সময় উপস্থিত ছিলেন, মোঃ কায়সার হামিদ, মামুন আজাদ চৌধুরী, ইলিয়াছ, আবু তৈয়ব, নাছির উদ্দীন, রবিউল ইসলাম, মুবিন, মিনহাজ হোসেন, মানিক, আলমগীর, নাঈম উদ্দিন, শহিদুল ইসলাম শহিদ,  টিপু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দোহাজারী উপশহর  ব্যবসায়িক প্রাণ কেন্দ্র।  দীর্ঘদিন ধরে দোহাজারীতে দেওয়ানহাট মাছের বাজারটি  কাকডাকা ভোরে থেকে বিভিন্ন এলাকা থেকে মৎস্য ব্যবসায়ীরা মাছ নিয়ে এসে ব্যবসা ও বাজার টি সুনামের সাথে পরিচালনা করে আসছিল।   ওই বাজার টি খুব নিরাপদ ছিল ,একটি কু-চক্রী মহল তাদের স্বার্থ হাসিল করার লক্ষ্যে দোহাজারী পৌরসভা কর্তৃক  ইজরাকৃত বাজারটি পৌরসভা সীমানা থেকে কয়েক শ‍‍`হাত দুরত্বে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পাঠানী পুল এলাকায় মহলটি বক্তিগত দোকান সেট তৈরি করে অবৈধ ভাবে  ব্যবসা পরিচালনা করে কমিশন বা টোল আদায় করে আসছে।

এই বিষয়ে দোহাজারী পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেও কোন প্রতিকার না পাওয়ায় এবং এই ইজারাকৃত বাজারটি পূর্বের জায়গায় স্থানান্তরের দাবিতে  এই মানববন্ধন কর্মসূচি পালন করেন।

 

একুশে সংবাদ/এনএস 

Link copied!