AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৯:৪৭ পিএম, ১ অক্টোবর, ২০২৪
নরসিংদীতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদীতে হানিফ মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিযে হত্যা করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১ অক্টোবর ) দুপুরে  নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া ঈদগার সামনে এ হত্যাকারে ঘটনা ঘটে। নিহত হানিফ (৩৫) পৌর শহরের চৌয়ালা এলাকার আব্দুল কাদের এর ছেলে।

নিহতের মা সায়েরা বেগম ও তার স্বজনরা জানান, মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে হানিফ কাউরিয়াপাড়ার ঈদগাঁর সামনে পৌছালে আগে থেকে উৎপেতে থাকা তারই মামাতো ভাই নাঈম ও নাদিম প্রকাশ্যে  চাইনিজ কুড়াল দিয়ে  এলোপাতাডি কোপাতে থাকে। একপর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়লে ধারালো ছুরি দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় তারা।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, হত্যাকান্ডের সাথে জড়িত নাঈম ও নাদিম একই এলাকার মৃত হাবিব উল্লাহর ছেলে। দেড় মাস আগে নিহত হানিফ তার মামা মোঃ হাবিব উল্লাহকে পারিবারিক কলহের জেরে রড দিয়ে আঘাত করে হত্যা করে। পিতা হত্যার প্রতিশোধ নিতে হানিফকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক সোহরাব হোসেন বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!