AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াশালে স্মাইল সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
১০:৫১ এএম, ২ অক্টোবর, ২০২৪
ঘোড়াশালে স্মাইল সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নরসিংদীর পলাশে স্মাইল সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ইউথ ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (০১ অক্টোবর) রাত ৮টায় পলাশ উপজেলার ঘোড়াশাল প্রাণ পাবলিক স্কুলের সামনের মাঠে স্মাইল ঘোড়াশাল শাখার আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন পলাশ শাখা ও ঘোড়াশাল শাখার স্মাইলের সদস্যরা।

স্মাইল সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ইউথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ফারাবী রহমান আলিফ বলেন, একসাথে হাসি ছড়ানোর ৭ বছরে আমাদের সংগঠন।স্মাইল-সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ইয়ুথ ফাউন্ডেশন আজ ৭ বছরে পা রাখল। পথশিশু থেকে শুরু করে অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর এই দীর্ঘ যাত্রা ছিল অবিশ্বাস্য এবং অনুপ্রেরণামূলক। আমাদের লক্ষ্য প্রতিটি ছিন্নমূল মানুষের জীবনে পরিবর্তন আনা, তাদের পাশে দাঁড়ানো এবং তাদের মুখে হাসি ফোটানো।

এসময় সংগঠনের শুভাকাঙ্ক্ষী সাফিকুল ইসলাম খান বলেন, স্মাইল এর প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি সাথে আছি , কারণ আমরা বিশ্বাস করি, তুমি হাসলে হাসব আমরা, আর হাসবে বাংলাদেশ। চলুন, একসাথে এগিয়ে যাই আরও বড় স্বপ্ন পূরণের পথে।

উল্লেখ্য, ২০১৮ সালে ০১ অক্টোবর পলাশ উপজেলার রাবার উচ্চ বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরণের মাধ্যমে স্মাইল সিক্রেট অফ ইউর হ্যাপিনেস ইউথ ফাউন্ডেশন নামের স্বেচ্ছাসেবী সংগঠনটির যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার ৭ বছরে পথশিশু থেকে শুরু করে সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করেছে এই সংগঠনটি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!