AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নারায়ণগঞ্জে সুতা ভর্তি কন্টেইনার ছিনতাই, সোনারগাঁওয়ে উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৩:২৮ পিএম, ২ অক্টোবর, ২০২৪
নারায়ণগঞ্জে সুতা ভর্তি কন্টেইনার ছিনতাই, সোনারগাঁওয়ে উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুতা ভর্তি কন্টেইনার ছিনতাই করে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বেলাব, কাহেনা রাস্তা থেকে উদ্ধার করেছে সোনারগাঁ তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ। ২রা অক্টোবর(বুধবার) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে কন্টেইনার ভর্তি গাড়ি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

কন্টেইনার ড্রাইভার মনির হোসেন (ফারুক) জানান সে চট্রগ্রাম থেকে সুতা লোড করে ময়মনসিংহ জে এল ফ্যাশন এর উদ্দেশ্য রওনা দেয়। পথের মধ্যে তার পরিচিত এক বন্ধুর সাথে দেখা হলে সে রূপগঞ্জের বরপা যাবে বলে তার গাড়িতে ওঠে। বরপা আসার সাথে সাথে সে (অস্ত্র)চাকু ঠেকিয়ে বরপা থেকে তালতলা রোডে বেলাব কাহেনা রাস্তা পাশে চার পাঁচ জনের একটি দল অস্ত্রের  মুখে জিম্মি করে গাড়ি থেকে বিচ্ছিন্ন করে নির্জনে নিয়ে যায়। গাড়ির মালিক মোবাইলে লোকেশন ট্র্যাক করে গাড়ির অবস্থান জানতে পেরে ড্রাইভারকে ফোন দিয়ে না পেয়ে ৯৯৯ ফোন দিয়ে পুলিশ কে অবগতি করে।পরে সোনারগাঁ থানার তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেলিম হোসেন এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল, ড্রাইভার সহ গাড়িটি উদ্ধার করে তালতলা তদন্ত কেন্দ্রে নিয়ে আসলেও কোন ছিনতাইকারীকে গ্ৰেফতার করতে পারেনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাড়ির ড্রাইভার বলেন, গাড়িতে ২১৫ ব্যাগ সুতা ছিল। যাঁর আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা। ছিনতাই কারী চক্র গাড়ি থেকে এক শত চৌদ্দ (১১৪)ব্যাগ সুতা ছিনিয়ে নেয়।

তালা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সেলিম হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন আইন গত ব্যবস্থা প্রক্রিয়া দিন।

একুশে সংবাদ/এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!